ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
শুভেচ্ছা দূত হিসেবে মাশরাফির চুক্তি এবং বিচ্ছেদ

শুভেচ্ছা দূত হিসেবে মাশরাফির চুক্তি এবং বিচ্ছেদ

স্পোর্টস ডেস্ক,
বলতে গেলে ক্রিকেট থেকে এখন অনেকটাই দূরে মাশরাফি বিন মর্তুজা। জাতীয় দলের হয়ে সম্ভবত আর মাঠেই নামা হচ্ছে না তার। যদিও ওয়ানডে ক্রিকেটকে এখনও আনুষ্ঠানিক বিদায় জানাননি। ঘরোয়া ক্রিকেটেও প্রায় অনিয়মিত হয়ে পড়েছেন। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে খেলার কথা রয়েছে শেখ জামালের হয়ে। তবে কবে মাঠে নামতে পারবেন সেটাও নিশ্চিত নয়।

তবুও ব্র্যান্ডভ্যালু হিসেবে মাশরাফির অনেক কাটতি এখনও বাজারে। পুরোদস্তুর রাজনীতিবিদ হয়ে গেলেও বিজ্ঞাপনের বাজারে মাশরাফির এখনও অনেক চাহিদা। সে কারণে নানা পণ্যের বিজ্ঞাপনেও তাকে দেখা যায় বেশ। হচ্ছেন নানা প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূতও।

সম্প্রতি এমন একটি কোম্পানির শুভেচ্ছা দূত হয়েছেন দেশের সর্বকালের সেরা ওয়ানডে অধিনায়ক। কিন্তু যে প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়েছেন তিনি, পরে মাশরাফি জানতে পারেন সেই প্রতিষ্ঠানের কার্যক্রম ভিন্ন। তাকে প্রথমে যা বলা হয়েছিল, তেমন কার্যক্রম সেই প্রতিষ্ঠানটি পরিচালনা করে না।

যার ফলে, মাশরাফি সিদ্ধান্ত নিয়েছেন শুভেচ্ছা দূত হিসেবে সেই প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন তিনি। একইসঙ্গে তিনি ফেসবুকে পোস্ট করা একটি বার্তার মাধ্যমে সবাইকে সেই প্রতিষ্ঠান সম্পর্কে সতর্ক থাকারও আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার রাতে নিজের অফিসিয়াল ফেসবুকে পোস্ট করা একটি বার্তায় মাশরাফি লেখেন, ‘গত এপ্রিলে আমি ‘SPC GROUP’ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিলাম।

তাদের সঙ্গে আমার চুক্তি ছিল, ‘শুভেচ্ছা দূত’ হিসেবে তারা তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবে।

বিনিময়ে তারা নড়াইলে ১০০টি উন্নতমানের সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নের কাজ করবে। কিন্তু সম্প্রতি আমি জানতে পেরেছি, তাদের প্রতিষ্ঠান সম্পর্কে যে ধারণা আমাকে দেয়া হয়েছিল, তাদের ব্যবসার ধরন তা নয়।

দুই বছরের চুক্তি থাকলেও দুই মাসের মধ্যেই তাদের সম্পর্কে জানার পরই আমি তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যেই আমি তাদের উকিল নোটিশ পাঠিয়েছি, আনুষ্ঠানিকভাবে চুক্তি শেষ করার আইনি প্রক্রিয়া এগিয়ে নিচ্ছি।

আমি সবাইকে অনুরোধ করব, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST